আমরা ভূত
- সৌম্যকান্তি চক্রবর্তী ২৬-০৪-২০২৪

গাছের ডালে ডালে
হাওয়ার তালে তালে ,
সুক্ষ্ম দেহে ঘুরি ,
ছোকরা বুড়োবুড়ি ।
মুখে সদাই হাসি ,
আনন্দ রাশি রাশি ।
দেখো না পিছন ফিরে,
লাগবে দাঁতকপাটি !
বেঁচেই গেছি মরে ,
দেহ হয়েই গেছে মাটি ।
যেটুক বাকি আছে ,
সেটুক রেখেছি পরিপাটি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।