আমার কেউ নেই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

আমার কেউ নেই
আমার কেউ নেই
আমার বাবা নেই
আমার ভাই নেই
আমার বোন নেই
আমার চাচা নেই
আমার চাচী নেই
আমার কেউ নেই
আমার কেউ নেই।
আমার মামা নেই
আমার মামি নেই
আমার খালা নেই
আমার খালু নেই
আমার কেউ নেই
আমার কেউ নেই।
আমার ফুপা নেই
আমার ফুপি নেই
আমার জ্যাঠা নেই
আমার জ্যাঠি নেই
আমার কেউ নেই
আমার কেউ নেই।
আমার বন্ধু নেই
আমার বান্ধবী নেই
আমার অন্তরঙ্গ বন্ধু নেই
আমার পাড়া-প্রতিবেশী নেই
আমার কেউ নেই
আমার কেউ নেই।
আমার সুখ-দুঃখের সাথী
আমার চোখের আলা
আমার গর্ভধারিণী মা ছাড়া
আর কেউ নেই
আর কেউ নেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।