এইচএসসি পরীক্ষা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

HSC পরীক্ষা দ্বারে কড়া নাড়ছে! আরআমি দ্বার বন্ধ করে ডায়েরী নিয়েবসে আছি!কবিতা লেখার আশে!বাঙলা বই খিলখিয়ে হাসছে!বস কবিতা লিখেন সমস্যা নেই?আমায় তো রপ্ত করে ফেলছেন প্রায়।বাঙলা বইয়ের কথার উত্তর না দিতেইইংরেজী বই অগ্নিশর্মা হয়ে চেচেয়িউঠল বস!বাঙলা তো খুব পারেন,আমায় পড়ছেননা ক্যান?আমি ভ্যাবাচ্যাকা হয়ে বললাম ভাই!তোর যৌবন নাইতোর মাঝে কিছু নাই?তুই যদি আমায় কবিতা লিখতে সাহায্যকরতি তবে তোরে বেশি করেপড়তাম....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।