আমি আর খোকা
- স্বপন শর্মা ২৬-০৪-২০২৪

খোকার ভীষণ জেদ ছিলো আমার একটু রাগ,
এটাই নিয়ে রোজ দুজনের সবই হতো ভাগ।
যেমন ধরুন মজার খাবার খোকার ভাগে রবে,
নইলে খোকা থাকত দূরে শান্ত হতো তবে।
ছোট্ট হাতের নরম ছোঁয়া লাগত না আর গায়,
সারটা দিন থাকতাম একা ভীষণ অসহায়।

খোকার মতো চলত খোকা আমার মতো আমি,
রাতের বেলা ঘুমের মাঝে কাছে নিতো টানি।
খোকা যখন জাপটে ধরে মুখ লুকাত বুকে
কি শিহরন আমার তখন অজানা এক সুখে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।