ভুলে যেও আমার স্মৃতিচিহ্ন
- রুহুল আমীন রৌদ্র ২৬-০৪-২০২৪

কোন একদিন,
অবারিত সবুজের মাঠে স্তব্ধ হবে তড়িৎ বিচরন,
স্মৃতির আলখেল্লা পড়ে,
ক্লান্ত তনু এলিয়ে নেবো,
চির প্রশান্তির নিস্তব্ধতা,
সাঙ্গ হবে চির অসমাপ্ত লেনদেন।
লোকান্তরের অমৃত পিয়ে,
রেখে যাবো ভাবনার চিরকুট,
কালের অভদ্রস্রোত এনে দিবে নব বারতা,
ধুয়ে মুছে আমার জীর্ণতা।
ভুলে যেও আমায়,
ভুলে যেও আমার স্মৃতিচিহ্ন।
যদি কভু মনেপড়ে,
আমাকে খুঁজে পাবে এ মাটির খুব কাছাকাছি,
সবুজ ঘাসের কোমল আস্তরনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।