শুভ জন্মদিন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

কুহেলিকায় আচ্ছাদিত মন
প্রহেলিকার ছলে হয়ে উঠুক প্রাণবন্ত,
চক্রবালে মিশে যাক সকল জড়া- দ্বন্দ
বসন্তের কবোষ্ণ দিনে হে সখি তোমার জন্মদিন!
তুমি যে বড় পয়োমন্ত
নীরব থেক না আজি বাজাও আনন্দর মৃদঙ্গ- বীণ
ভালাবাসার মায়াডোরে বেঁধে রেখ মোরে ভুলে যেও না কোন দিন?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।