নিরুপায় কবিতা
- আলী আহম্মেদ ১৯-০৩-২০২৪

আমায় মাতাল করা তোমার দু'চোখ
আমার কবিতার ছবি,
দেখেছি বহুদিন পর;
আজও ব্যর্থতার গ্লানি নিয়ে চেয়ে থাকি!
হঠাৎ থমকে যাওয়া সময়ে শব্দগুলো,
বড্ড বেশি এলোমেলো;
হৃদস্পন্দন বলে তুমি আছো হৃদয়ে।
কখনো কখনো ভালোলাগা অথবা ভালোবাসা
কিংবা অপেক্ষা বড় অসহায়!
কবির অস্তিত্ব জুড়ে তুমি,কবিতার প্রাণ তুমি
অথচ
কবিতা ও কবি বড় নিরুপায়, ক্লান্ত প্রায়, অসহায়!

"নিরুপায় কবিতা"
আলী আহম্মেদ
১৫ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Omaer
২৬-০৫-২০১৭ ২৩:১৭ মিঃ

লাইন বেশী হলেই তাকে কবিতা বলেনা........
কবিতার জন্য ভাবধারা থাকা চাই, যে কবিতায় ভাবধারা নাই; তা কবিতার কাতারে পড়েনা..............!!!