এ্যাত্তটা কষ্ট পেলাম
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

এ্যাত্তটা কষ্ট পেলাম
যা অর্বচনীয়!
এমন হেন আদৎ
আশা করিনি
আপনাকে আমার কৌমুদী ভেবেছিলাম
ভাল বন্ধু ভেবেছিলাম?
কিন্তু,তা না আপনি রায়বাঘিনী
সব কিছু করতে পারেন
মন ভাঙ্গতে পারেন
মন গড়তে পারেন
সব কিছু- ই করতে পারেন।
আমি গন্ড- মূর্খ
নচেৎ বারংবার আপনার দ্বারে কড়া নাড়ব না?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২০-০৫-২০১৭ ১৪:২৭ মিঃ

নাড়তাম না