নন্দিনী
- সুদীপ্ত সরকার ২৭-০৪-২০২৪

তোমায় দেখে হিয়াতে মন যে রয় না ৷
তোমায় দেখেই মরুভূমিতে পড়ছে ঝর্ণা ৷
কোথা থেকে এলে তুমি,কোথায় তুমি যাবে ?
মন হারালাম তোমাতে বিনা প্রশ্নের জবাবে ৷
কেমন একটা অতুন পরিস্থিতি সৃষ্টি হল মনে ৷
যতই চাই ভুলতে ততই আসে স্মরণে ৷
তোমার তনু,তোমার বদন,তোমার দুটি নয়ন ৷
দেখে যেন মনে হল রক্তিমা চন্দন ৷
এতটুকুন জানি ভালো লাগল তোমায় দেখে ৷
হিয়া তোমার করবো চুরি আমি তোমার থেকে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।