পাদপদ্বয়ের অন্তরঙ্গতা
- সুদীপ্ত সরকার ০২-০৫-২০২৪

ছুটির পর আসার পথে ৷
আকস্মিক দেখলাম গাছের সাথে ৷
লেগে আছে আরেকটি গাছ ৷
যেন তারা ছিল উদাস ৷

আজ তারা আনন্দে রয়েছে ৷
দুঃখ,কষ্ট সব ঘুচেছে ৷
সুখ-দুঃখে একই সঙ্গে ৷
এরাই তো আসল অন্তরঙ্গে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।