নাছোরবান্দা
- ওমায়ের আহমেদ শাওন - বহুরূপতা ২৬-০৪-২০২৪

আয়নার সম্মুখে নিজেকে
কিংবা আলোর বিপরীতে ছায়ার মতই- জীবনটা দেখছি !
দুঃখ আমাকে তাড়া করে বেড়ায়
নিরুপায়ের মত; তবুও পথ চলি
ক্রমশ সমস্থ আকাঙ্খাগুলো
আর আকাঙ্খা হিসেবে ভাবতে পারছি না !
রঙিন জীবনের রঙিন চোখও নেই
দুঃখের কষাঘাতে- একমাত্র আমিই ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।