অভিশাপের যাপন
- ওমায়ের আহমেদ শাওন - জীবন-যাপন ২৬-০৪-২০২৪

দেহের এই বেঁচে থাকাটাতে
আত্মার অভিশাপ গুনতে হচ্ছে
এক-আধবেলা খেয়ে না খেয়ে কাঁটছে,
এই তো সৃষ্টিকর্তার চরম দয়ার মহিমা !

গরীবের বেঁচে থাকাটা বিধাতার কাছে
সবচেয়ে বড় পাপ ?
অথচ স’বি তো তাঁরই কীর্তি !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।