পবিত্র লোভ
- ওমায়ের আহমেদ শাওন - নির্লীপ্ত কামনা ২৬-০৪-২০২৪

লোভ সামলে কোন পুরুষই
কোন নারীকে ভালবাসতে পারেনি,
এমনকি কোন নারীও নয়।
তুমি সুন্দর !
এই যে তোমাকে বিভিন্ন উপমায়, মনের কল্পনায়
ভেবে চলেছি- তাতে তোমাকে পাবার কামনা বেড়ে যাচ্ছে
!

তুমি সুন্দর না হলে হয়তো- তোমায় ভাললাগতো না !
আমি লোভী না হলে তো তোমার রূপের প্রতি
লোভী মনোভাব জাগতো না।
সত্যিই, ভালবাসতে গেলে লোভের প্রয়োজন আছে !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।