বধ
- ওমায়ের আহমেদ শাওন - নগ্নিকা ২৬-০৪-২০২৪

কামকে তো বধ করেছি-
পবিত্র প্রেমের দোহাই দিয়েই,
পবিত্র প্রেম ! চুষে খাচ্ছে আমার সমস্থকিছুকে
তাকে তো বধ করা যায়না !
কোনভাবেই আত্মার জায়গা থেকে
দেহের উত্তেজনায় নামিয়ে আনতে পারছি না,
কাম ও প্রেম
একে অপরের দ্বারা সৃষ্টি,
অথচ আলাদাই হয়ে যাচ্ছে কেন ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।