শেষ রাত্রির তারা (২)
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

'শেষ রাত্রির তারাকে
দেখার প্রয়াসে
প্রতিদিন পূর্ব গগনে চেয়ে থাকি!
কিন্তু দেখা নেই
তার বোন কৌমুদী কে বললাম
হে কৌমুদী তুমি কি শেষ রাত্রির
তারাকে দেখেছ?
সে নিরব কোন রা নেই
তার ভাই অংশুমালী কে বললাম
তুমি কি শেষ রাত্রির তারাকে দেখেছ
অংশুমালী রেগে উঠল!
না দেখিনি ওরে মেঘ রাজ্যে নির্বাসন
দেওয়া হয়েছে,
ও আর পূর্ব গগনে আলা ছড়াতে পারবে না???

২.৩.২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।