অকপট কথা বললেই তো হয়
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

অকপট কথা বলতে
কিসের এ্যাত্ত ভয়,
ভালবাসার নামে করছো
কেন নয়- ছয়!

ভালবাসবে না কাছে আসবে না
বললে তো হয়,
অলীক স্বপ্ন দেখিয়ে
আমার জীবনের করছো কিসে ক্ষয়?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।