রুটি খাওয়া
- সুদীপ্ত সরকার ২৬-০৪-২০২৪

গম ভাঙিয়ে আনল আটা ৷
মাতুল বাবুর ছোট ব্যাটা ৷
আটা মেখে করল রুটি ৷
মাতুল বাবুর মেজো বেটি ৷
সবাই মিলে রুটি খেল ৷
আর খাওয়ার মজা নিল ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Omaer
২৭-০৫-২০১৭ ২০:০৯ মিঃ

এইটা কবিতা না ছড়া ?
কবিতার পোর্টালে ছড়া দেওয়া একটা চরম বোকামী।