“অবুঝ মন”
- মোঃ আব্দুল হাকিম - শুধু তোমার জন‌্য ১৯-০৩-২০২৪

দেহ থেকে মন যখন আলাদা হবে
নীথর দেহ পড়ে রবে মাটির বুকে আর
অবুঝ মনটি পড়ে রবে তোমার কাছে।
ভালোবাসি বলে আর্তনাদ করবে
তুমি দেখবেনা শুনবেনা বুঝতেই পারবেনা।

তুমি হয়তো হারিয়ে যাবে তোমার ভালোবাসার কাছে
তাকে বুকে জড়িয়ে কাঁদবে।

আমিও কাঁদবো তোমার কান্না দেখে।
ভাগ‌্যবান আমি নয়
ভাগ‌্যবান সে
যাকে তুমি ভালোবাস।

১৫-৪-২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

HAKIM
২৯-০৫-২০১৭ ২০:৩৩ মিঃ

ধন্যবাদ কবিতাটি দেখার
জন্য পড়ার জন্য

Milhan2017
২৭-০৫-২০১৭ ২০:৫৫ মিঃ

আহা: