নতুন করে কি লেখার আছে?
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - আমার যত কবিতা ২৭-০৪-২০২৪

নতুন করে কি লেখার আছে?

- মোঃআব্দুল্লাহ্ আল মামুন

নতুন করে কি লিখবো বল?
কি লিখবো দেশ নিয়ে ,
কি লিখবো ৫২ নিয়ে ,
কি লিখবো ৬৯নিয়ে?



কি লেখলে ,এটাই হবে শেষ লেখা।
কি লেখার আছে ,
কি বলবো ৭১ এর কথা।
কি বলবো আমি গুলিতে রক্তাক্ত হওয়া শহীদের কথা



কি বলবো মা ,বোন হাড়ানো যোদ্ধার কথা।
কি বলবো একজন নূর মোহাম্মদের কথা ।
কি বলার আছে


কত কবিতা লেখা হল।
কত গল্প লেখা হল।
শহীদের স্বপ্ন আমরা কতটা সত্য করেছি?
কতটা ভেবেছি তাদের নিয়ে।



কবিতা ,গল্প লেখেই কি শেষ হবে দায়িত্ব?
শেষ হবে কি কর্তব্য ?


কবিতা, গান ,গল্প ।
কত তো লিখেছি ,
শুনেছি .বলেছি ।
কত কিছুই তো হল।
এখন দেশের জন্য কিছু করি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।