প্রার্থনা-দুই
- ফয়েজ উল্লাহ রবি ০২-০৫-২০২৪

শোন মোর পরিয়াদ ইয়া রাহীম রাহমান্‌
ধন্য করো দুনিয়া, আখেরাত করো কল্যাণ।
তুমি ছাড়া আর কে আছে
করুণা হীন কেউ না বাঁচে।
তুমি এক একেশ্বর তুমিই জান্নাত করো দান।

দাম্মাম, মঙ্গলবার
১৬ জ্যৈষ্ঠ ১৪২৪, ৩০ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।