যখন আল্লাহ্‌ সহায়
- রুবিনা মজুমদার ২৭-০৪-২০২৪

বুকে আমার কলেমা দোলে
চোখের গভীরে বয় কান্না -
সব বিপদ - বাঁধা কেটে যাবে
যখন সহায় হবেন আল্লাহ্‌ ।

অনু কাব্য ঃ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।