সুদখোর
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

পরের টাকায় বাহাদুরী
দেখাও গায়ের জোর,
সেজে সাধু; এই সমাজের-
মানুষ তুমি, সুদখোর।
টাকার বদলে টাকা নাও
নয়তো তাহা দোষ,
একের বদলে দুই গুন এই
হারাম; কবে হবে হুঁশ।


দাম্মাম, বুধবার
৭ আষাঢ় ১৪২৪, ২১ জুন ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।