শহুরে বন্যা
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

মাছ ধরেছেন পুকুর জলে কিংবা সাগর নদী,
এখন আবার মাছ ধরা যায় শহুরে বন্যা আসে যদি।
মেঘের সাথে বৃষ্টি এসে ভরে গেল মাঠ-ঘাট রাস্তা,
ভাবছো বন্ধু মাছ পাবে, মাছ পাওয়া নয় এতো সস্তা।

১৩ জুন ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।