কষ্ট-মিষ্ট
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

"কষ্টতে ধর ধৈর্য্য হয়ে যাবে সহ্য
হবেনা অধৈর্য্য!"
"নিষ্ঠুর হলে হয়না কাজ সুষ্ঠ
হৃদয় দিয়ে করলে কাজ হবে মিষ্ট।"

জুন ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।