বাচ্চা মেয়ে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

বাচ্চা মেয়ে! বাচ্চা মেয়ে!
তুমি কিসে হতে যাবে বুড়ি?
তুমি তো বুড়ি নও সাচ্চা সুন্দরী
বাচ্চা মেয়ে! বাচ্চা মেয়ে
তোমার অনেক কদর
ভালবেসে অনেকেই তোমায় করতে চায় আদর।
বাচ্চা মেয়ে! বাচ্চা মেয়ে
কিসে কর তুমি রাগ,
তোমার মাঝে লুকায়িত করা আছে
ভালবাসা- প্রেম- অনুরাগ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২৫-০৬-২০১৭ ২০:৪৭ মিঃ

বাচ্চা মেয়ে!