বান্ধবী আমার মিস কল দেয়
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

বান্ধবী আমার মিস কল দেয়
দেয় না আর ফোন,
আহোরাত্র ম্যাসেজ
করে না আর জ্বালাতন?

বান্ধবী আমার পর হয়েছে
হয়েছে অন্যের ঘরণী,
আমার আর খোজ রাখে না
হয়েছে সে যে অন্যের ধরণী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।