মাস্টার্নি সাহেবা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

মাস্টার্নি সাহেবা কিসে শোনো না মোর হাঁক
ম্যাসেজ দেখেও কিসে হয়ে থাক নির্বাক,
মাস্টার্নি সাহেবা কিসে কর আড়ি
তোমার জন্য সব কিছু দিতে পাড়ি ছাড়ি!
মাস্টার্নি সাহেবা তুমি যে মম চিত্তে
সকাল- দুপুর- সাঁঝ বেলায় দেখি তোমায় নিত্যে!
মাস্টার্নি সাহেবা কিসে ভাব পর
তোমায় নিয়ে মনে আর বাধিঁবো না ভালবাসার ঘর?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।