পাঠক
- আবরার আকিব ২৬-০৪-২০২৪

প্রেয়সী, তুমি যদি হও কবি
তোমার কাছে আমার যেসব দাবী
কী আমায় নিয়ে কবিতা লিখতে পারবে?
শুকনো পাতায় কালো রঙের তুলি দিয়ে
পারবে কী একে দিতে আমার চিত্রপট?
নীল খামে আমার নামে ঠিকানাহীন গন্তব্যে
পারবে কী পাঠাতে একটা উড়ো চিঠি?
শব্দডিঙায় আমায় নিয়ে কী তরী বয়ে যেতে পারবে?
আমি প্রেমিক নই,
আমি কামুক নই,
আমি যে তোমার একজন পাঠক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।