শিশু নয় নিরাপদ
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

চার বছরের বাচ্ছা শিশু
সেও নয় নিরাপদ,
মায়ের কোলে নির্যাতিত
ব-দ্বীপে আজ বিপদ।
“পুরুষ নামের জীবগুলো
আজ ভুলে মনুষ্যত্ব”,
ওরা; ধর্ষক হয়ে দিব্যি হাসে!
আসবে কবে মৃত্যু।
এই বাংলার এমন দশা!
“তোরা বাংলা সন্তান”??
তিশ লাখ আত্মা কাঁদে আজ
মিছে তাঁদের বলিদান।


১৫ শ্রাবণ ১৪২৪, ৩১ জুলাই ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।