ইসলামী দাওয়াতুল হক
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৬-০৪-২০২৪

অজও দেখি আলো ডুবিছে মেঘের আড়ালে,তুফানে সামুদ
চারিদিকে ফেরাউন, অসখ্য জালিম পিশাচ নমরুদ!
সূর্য্ নেমে এসেছে গোঁধূলীর ডাকে
তবু শুনি কল্যাণের ধ্বনি “ইসলামী দাওয়াতুর হকে”!
চালিয়ে তরী ‍উড়িয়ে নিশান
জাগিয়ে তুলে প্রভূর বাণী হাদিস -কোরআন।
বাতিলের যুগে ভ্রান্ত মতে নিখিল যখন রাঙ্গা
সেখানে শের আলীর বিজয় তলোয়ার চাঙ্গা!
পথ ভ্রষ্টেরা যেখানে বিজয়ের ধ্বংস মুখে
”ইসলামী দাওয়াতুল হক “ সেথায় সত্যের বাণী বুকে!
চির মূর্খ্ অন্ধ বধির সে জেগে ওঠায় আজ
ধরণীর ভাঁজে ভাঁজে জাগায় অসীমের তাজ।
দল বেঁধে ছুটিছে মুমিনেরা মুক্তির পথে
তৌহিদী বাণী ডুকে গেছে মোহর খচিত সিনাতে!
যদিও প্রত্যেক অন্তরে ইবলিশ পেতেছে ফাঁদ
তারি ভুলে প্রভূ ডাকে চলিছে নবীর উম্মত।
মানব বুঝে গেছে মুক্তি নেই প্রভূর রহমত ছাড়া
ইসলামের পতাকা উর্ধ্বমূখী হবে”
যেদিন ধরায় বাতিলেরা না রবে।
প্রচার প্রসারে তাই..
মুমিনের দুয়ারে ”ইসলামী দাওতুল হক” গড়া!

-------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।