ইচ্ছে করে
- আবরার আকিব ২৬-০৪-২০২৪

তোমার শুধু চোখ দুটি ভাল লাগে,
ইচ্ছে করে চোখগুলি আলতো করে নেবো ছিনিয়ে
তারপর রেখে দিব আমার বুকপকেটে।
ঈষৎ আলোয় বিদ্যুৎতরঙ্গ খেলা করে তোমার চোখে
কতবার সে চোখের ভাষা বুঝবো বলে
দিয়েছি ডুব অতল মহাসাগরে।
হয়েছি দাহিত অগ্নিস্ফুলিঙ্গের তীব্র তাপদাহে।
চোখ কীভাবে পারে এমন করে হাসতে
কীভাবে পারে আমায় এমন করে কাঁদাতে।
ইচ্ছে করে তোমার চোখের কাজল হতে।
তোমার চোখের মহাসাগরে
ডেউয়ের মাঝে যে একটা দ্বীপ আছে,
ইচ্ছে করে সেথায় বসত স্থাপন করতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।