পার্কের প্রেম-২
- আবরার আকিব ২৭-০৪-২০২৪

পার্কে ঘুরতে যাই যখন,
বেজায় মন খারাপ হয়ে যায় তখন
কড়া মেকাপের ভাজে,
অপরুপা সাজে
বসে থাকে মর্জিনা
ভাব টা দেখলে মনে হয় বোম্বের নায়িকা ক্যাটরিনা!
মর্জিনারে দেখে ক্রাশ খায় মাস্তান মিজান
ভাব টা দেখলে মনে হয় বোম্বের নায়ক সালমান খান!
জাতে জাতে মিল না হলে
হয়নি প্রেম কোন কালে
মেকাপ কে জানাই সাধুবাদ,
পার্কের প্রেম জিন্দাবাদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।