হেমলক
- আবরার আকিব ২৬-০৪-২০২৪

শূলে বিদ্ধ নয়
ফাঁসিতে ঝুলিয়ে নয়
জীবন্ত কবর দিয়ে নয়
হেমলক নামক বিষে।
আমায় হত্যা করেছ প্রিয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।