নীল প্রজাপতি
- আবরার আকিব ২৬-০৪-২০২৪

এইযে নীল প্রজাপতি
বলতো তোমায় আমি
কী করেছি ক্ষতি
মনে পড়েনা কী
তুমি আর আমি
ছিলাম কত কাছাকাছি
করেছি কত হাসাহাসি
হেটে চলেছি পাশাপাশি
সবকী তবে মিছেমিছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।