তোমার ছোঁয়া
- প্রবীর রায় - প্রেমের কবিতা ২৬-০৪-২০২৪

কতদিন পেরোলো বলো,দেখিনি তোমাকে,
তুমি কি বাসো ভাল,বাসো আমাকে,
তোমারো ছোঁয়াতে আমি,হারিয়ে যে যায়,
মন গহীনে স্বপ্ন দেখি,স্মৃতি নিয়ে হায়।
প্রথম প্রেমের প্রথম ছোঁয়া,মনে শিহরণ,
তোমার সাথে বাঁধবো যে ঘর,দেবে আলিঙ্গন।
আজ তুমি দূরদেশে,গোপনে লুকোলে,
কাঁদি শুধু ভেবে-ভেবে,গেছি প্রেমে হেরে,
তুমি তো জয়ী হলে,আমি ভাসি দুকুলে,
নিঠুর, পাষাণী তুমি নিলে সব কেরে।
তবু আমি বেঁচে রবো,পুরোনো স্মৃতি বুকে ধরে,
প্রেম ছোঁয়া,আলাপ, অভিমানে রাখিবো ঢেকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।