মোহিনী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

তোমার মনে কি এখনো ভালোবাসা আবির্ভাব হয়নি
হে মোহিনী!
আর কত কাল তোমার দ্বারে কড়া নাড়ব
আর কতবার বলবো তোমায় ভালবাসি?
শুভ্র সফেনে মুখ ভর্তি
আর কতবার বলবো তোমার জন্য মরতে পারি?
.
হে মোহিনী তুমি কি জান
আমার মনে কিসের ঝড় বয়ে চলছে,
ভালবাসার ঝড়ে বক্ষ মাজার বিধ্বস্ত
হৃদপিন্ডের কাঁপুনিতে জীবন যে হচ্ছে মোর ক্ষয়?
.
হে মোহিনী আর অবহেলা করো না
তোমার ভালবাসা চাই
তোমার স্পর্শ চাই!
আমার মনের ঝড় কে শান্ত করো
আমায় তোমায় তোমার মোহ্ডোরে যায়গা দাও
স্থান দাও
আজীবন তোমায় যুবজানি করে রাখবো?
.
হে মোহিনী তোমার পাগল প্রেমিক কে আর কষ্ট দিও না
একটু ভালবাসা দাও
পাগল কে শান্ত করো?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১২-০৮-২০১৭ ১৯:২৩ মিঃ

হে মোহিনী তোমার পাগল প্রেমিক কে আর কষ্ট দিও না
একটু ভালবাসা দাও
পাগল কে শান্ত করো?