পরাজিত এক প্রাণ
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৬-০৪-২০২৪

মানব তুমি মুমিন হয়ে গাইবে না আর নবীর গান?
সেদিন দুয়ার খুলে যাবে মানতে যদি আল-কোরআন ।

সত্য ভুলে গেছো মানব যেমনি খুশী হারায়ে মান।
অঙ্গে তোমার দিয়েছো আগুন ভাসায়ে নরক বান।

কে তোমরা মানব? প্রভূর দাস- নতশিরে তার গোলাম।
যাকে খুঁজছো?অধিপতি সে,দিয়েছে তোমার এলেম ।

হিংসের ফাঁদে দৌড়ে দৌড়ে তুমি হারায়ে আজ ঈমান
শুনতে পেয়েও শোন না তা ,বুঝ না হাদিস কোরআন।

অন্ধ প্রেম আর মিথ্যে চর্চায় হয়েছো তুমি নতজান
এ কূলের দুষ্টেরা হয়েছে তোমাদের বীর্য্ প্রতীক শেয়ান!!

প্রভুকে ভুলে ভ্রান্ত পথে তোমার এ জিন্দেগীর জ্ঞান
শুধু পরাজয় বাতিলের অনুসারী নিমক হারাম বে-ঈমান।

পথভ্রষ্ট পূজারী দিয়েছে তোমারে নরক পুস্পের ঘাণ!
মূর্খ্ প্রেয়সীরা হয়েছে তৌহিদী যুদ্ধে পরাজিত এক প্রাণ ।

------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।