এসো
- রনি মাহমুদ - বন্যায় ২৬-০৪-২০২৪

এসো চম্পা চামিলী, রাগ রাগিণী!
বাঁশ বাগানের মাথার উপর দিয়ে এসো!
আমার ফুল সজ্জা বাগানবাড়ী
সব বন্যায় পানিতে ডুবে আছে!
এসো দূরদূরান্তর থেকে,
হে পরদেশী,
তোমাদের ওই হাতের
ছোবল খানি মিশ্রিত করো
এই করুণার হাতে হাত রেখে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।