তোমার ঠোঁটে চুম্বন দিবো
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

তোমার ঠোঁটে চুম্বন দিবো এক হাজার রেটিং পয়েন্টের
তাতেই তোমার গাল,স্কন্ধ,মাজা,পয়োধর,ঝলসে যাবে,
উহ্! বলে চিৎকার করবে?
তখন আমি ভালবাসা দিয়ে তোমায় রাঙিয়ে দিবো,
পায়ের কনিষ্ঠ আঙ্গুল থেকে মাথার কেশের শেষ অবধি
ভালবাসার শিহরণ জাগাবো! তোমায় রাগাবো?
চুম্বনে চুম্বনে তোমার শরীর শীতল করে দিবো
লালার প্রলেপে ঢেকে দেব তোমার সমস্ত শরীর
এক ইঞ্চিও বাদ রাখবো না প্রতিটি লোম কূপ বন্ধ রাখবো
আদরে - সোহাগে তোমায় পর্যদুস্ত করে রাখবো
তোমার ভালবাসার কান্নার জ্বলে পদ্ম ফোটাবো?

.
যৌন আবেদনময়ী কবিতা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২২-০৮-২০১৭ ১৩:০৮ মিঃ

ঠোঁটে চুম্বন দিবো এক হাজার রেটিং পয়েন্টের
তাতেই তোমার গাল,স্কন্ধ,মাজা,পয়োধর,ঝলসে