বীর্যের বিদ্রোহ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

বীর্য গুলো অস্থির হয়ে আছে
ভ্রুণ হবার প্রয়াসে,
পুরুষের অন্ডকোষে ঝড় তুলছে
নারীর ডিম্বাশয় থাকবে বলে
ভ্রুণ হওয়ার জন্য।
.
এই পৃথিবী কে দেখবে
মানুষ হয়ে বাঁচতে চায়,
তরল বীর্য হয়ে
আর কতকাল বন্দি থাকবে
অন্ডকোষের প্রকোষ্ঠে?
.
বীর্যের বিদ্রোহ দেখে হতবিম্ব
পুরুষের অন্ডকোষ,
নারীর ডিম্বাশয় পাওয়া খুব দূরহ
এই অচলায়তন সমাজে।
.
বীর্যরা স্বাধীনতা চায়
মানুষ হয়ে বাঁচতে চায়,
যুবা পুরুষের হাতের কর্ষণে
আর কত বীর্য মানুষ হতে থেকে বঞ্চিত হবে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৯-০৯-২০১৭ ০৮:১৯ মিঃ

বীর্যের বিদ্রোহ দেখে হতবিম্ব
পুরুষের অন্ডকোষ,
নারীর ডিম্বাশয় পাওয়া খুব দূরহ
এই অচলায়তন সমাজে।