হে তিলোত্তমা অঙ্গনা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

হে তিলোত্তমা অঙ্গনা
কস্তুরী মৃগ তুমি
ভালবাসার একটু সুবাস দাও
করবো তোমায় যুবজানি।
.
হে তিলোত্তমা অঙ্গনা
হয়েও না গজেন্দ্র- গামিনী
তুমি যে আমার ভালবাসার যামিনী!
.
হে তিলোত্তমা অঙ্গনা
তোমার চারুনয়ন
মম হৃদয়ে সৃষ্টি করেছে ভালবাসার অয়ন।
.
হে তিলোত্তমা অঙ্গনা করো কি মোরে চয়ন
তোমার ঠোঁটের বারান্দায় ভালবাসার
সোপান করতে চাই উড্ডায়ন?
.
হে তিলোত্তমা হে আমার মৃগ রাণী
কোথায় ছিলে এ্যাত্তদিন,
তোমায় দেখে কেন আজ কিসে বুক
করছে চিন চিন।
.
হে তিলোত্তমা হে আমার মৃগ রাণী
অলিক খোয়াবে বিভোর আমি!
পাবো না তোমায় কস্মিনকালেও
তা আমি জানি।
.
তবুও কিসে মন আজ অশান্ত
তোমায় যত্ত দেখি ততই মম মন
হয় ক্ষান্ত।
.
হে তিলোত্তমা হে আমার মৃগ রাণী
তুমি তো অপরের হবু অর্ধাঙ্গিনী,
তবুও কিসে মন চায় তোমায়
মানি- সম্মান করে হানি।
.
সদ্য লেখা,,,,,,,১৭ মিনিট
তোমার সঙ্গে ম্যাসেজ করতেই লিখে ফেললাম পরে এডিড করবো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।