ভাঙন
- আর এম উৎস ২৭-০৪-২০২৪

ভাঙন কালে ভাঙবি যদি
ভগ্ন দুটো চোখের বাঁধ,
আবার কেন আস্থা ভেঙে,
ঠিক মেটালি ভাঙার সাধ?

ভুলের ভাঙা কাচেই যদি
পদক্ষেপে কাটিস পা,
ভুলটা তবে ভাঙনদায়ীর;
ভাঙনভুগী ভুলের না।

ভাঙার ধ্বনি শুনতে যদি
ভেঙেই হবি আটখানা,
তেমন ভাঙন ভাঙিস প্রিয়
নিজেও যেন যায় মানা।

২৪/১০/২০১৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

arifur
২৫-১০-২০১৪ ২১:১২ মিঃ

দারুন

reyajutsho
২৪-১০-২০১৪ ১০:৩৪ মিঃ

আপনাকে অসংখ্য ধন্যবাদ, আমি আমার কবিতায় সাধারণত খুব কম মন্তব্য পাই। আপনার মন্তব্যে প্রাণ পেলাম, অনুপ্রেরিত হলাম।

Ghas-ful
২৪-১০-২০১৪ ০৩:৪৩ মিঃ

ভুলের ভাঙা কাচেই যদি
""পদক্ষেপে কাটিস পা,
ভুলটা তবে ভাঙনদায়ীর;
ভাঙনভুগী ভুলের না। '' সত্যিই দারুন !