ঝড়াপাতা
- ঘাসফুল - ঝড়াপাতা ২৭-০৪-২০২৪

ঝড়াপাতা ,
করিও না ভয় ঝড়-
মাবুদ তোমার সাথে আছে
হোক না সব পর !!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৩-০২-২০১৫ ১৮:০৬ মিঃ

very fine tu @@@@@@@@@@@@@@@@@j

kobisabujahmed
১৩-০২-২০১৫ ১৮:০৬ মিঃ

very fine tu @@@@@@@@@@@@@@@@@j

Ghas-ful
২৪-১০-২০১৪ ২৩:১৫ মিঃ

বেশ ভাল হয়েছে" কবির জন্য শুভ কামনা রইল