অবলিলভাবে করছি’তোমার রূপের প্রশংসা-তুমি মুগ্ধ হয়ে বলছো ‘যাহ্‌ দুষ্ট’
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - অনাকাঙ্ক্ষিত স্বপ্নের প্রতিস্ফলন ২৭-০৪-২০২৪

তোমায় দেখি কত স্বপ্নে-
হাঁটছি দুজন হাতে হাত রেখে!
লজ্জারা সব ঘিরছে তোমাকে-আমাকে!
অবলিলভাবে করছি-তোমার রূপের প্রশংসা!
তুমি মুগ্ধ হয়ে বলছো ‘যাহ্‌ দুষ্ট’!
হারিয়ে যাচ্ছি-একজন আরেকজনের চোখে!
তোমার অভিমান ভাঙ্গানোর জন্য-করছি
কত অপ্রান্তিক চেষ্টা!
ভাঙ্গছে তোমার অভিমান!
গভীর হচ্ছে সম্পর্ক!!
প্রতিবারের মতো বলছি ‘ভালোবাসি শুধু তোমায়’-
তুমিও তাল মিলাচ্ছো আমার সাথে!
গাইছো আমার সুরের গান!
খুঁজছো আমার লেখায়-ভালোবাসার মুক্ত স্পন্দনগুলো!
লিখছি তোমার ভালো লাগার গান!
তোমার অস্তিত্ব মিশে একা-কার হচ্ছে
প্রতিটি লেখার প্রতিটি অক্ষরে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।