আমন্ত্রণ
- অধ্যাপক আব্দুস সালাম ২৬-০৪-২০২৪

মোদের গাঁয়ে এসেছিলেন হাসনাত আমজাদ,
ছড়াকার ও জ্ঞানী-গুণী বিশাল সুসংবাদ।
প্রাণের টানে এসেছিলেন অনাহূতের মতো,
যত্ন-আদর আপ্যায়নে করছি ত্রুটি কতো।

পথের ধারে দাঁড়িয়ে ছিলাম আবু জাফর ও আমি.
দুইটি ছড়ার বই দিয়েছেন সোনার চেয়ে দামী।
বৈশাখীতে রইলো তাঁহার আমের আমন্ত্রণ,
জীবন তাঁহার ধন্য হবে, পুন্য হবে মন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।