একদা তারে দেখে ঘুড়েছি অচেনা কত পথে
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - মিশে গেছো তুমি প্রাণে-রক্তের প্রতিটি ফোটায় ২৬-০৪-২০২৪

যারে দেখে;একদা-
মাতালের মতো ভবঘুরে হয়ে;-
ঘুড়েছি অচেনা কত পথে!
সে কারণ-অকারণে;অভিমানে-
লাল ঠোঁটে-বিস্তর কালো ছাপ ফেলে!
ক্ষুদ্ধ সে আমার প্রতি-
আমার পদচারণে অসন্তোষ সে!
আমি তারে দেখে;যায় থমকে-
তার অপবাদ ভুলে যায়;এক হাঁসিতে!
পথ শেষ হয়;
আমি মাঝে দাড়িয়ে যায়;-
তবু;তার রূপের নেশা-
আমি পারিনা ভুলিতে।



-এহতেসামুল আসিফ হক চৌধুরী
-০৪.০৫.২০১৫ইংরেজি
-রাতঃ১১.১৬মিঃ/PM

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।