বিন্দু বিন্দু ফোটা;ধুয়ে দিয়ে গেছে সব
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - অকাল্পনিকতার সহস্র চিন্তাবাদ ২৭-০৪-২০২৪

বিন্দু বিন্দু ফোটা;ধুয়ে দিয়ে গেছে সব!
পিছলে গেছে;আমার সব কাল্পনিক চিন্তা!
ক্ষণিকের বৃষ্টিতে;-কল্পনায় এসে গেছো;তুমি!
ভিজেছো একা’য়!
কাকে জানি অসম্ভবভাবে খুঁজেছো!
প্রতিটি ফোটায় আরো ঘোর সুন্দর-
হয়ে উঠছিলে তুমি-
আর আমি;জানালার ফাঁকে চুপটি করে-
কতটা অসহায়ভাবে তোমার ভেজা দেখছিলাম!
চোখে পড়ে গেলে তুমি-
আমার ইশারায় দিলে সাড়া-
সিড়ি বেয়ে নামলাম নিচে-
ততক্ষণে বৃষ্টির সাথে সাথে-
তুমিও কোথায় উধাও হয়ে গেলে।



-এহতেসামুল হক আসিফ চৌধরী
-১১.০৫.২০১৫ইংরেজি
-সাময়িক কিছু সময়ের বৃষ্টিশ্রান্ত দুপুরেঃ০১.০৩মিঃ/PM

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।