ভুলভাল জীবন
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - কিছু অবিক্ষিপ্ত অনুকাব্য ২৬-০৪-২০২৪

ভুলভাল জীবন;
বিশৃঙ্খল সময়;
কাছে আসার প্রতিশ্রুতি;
আর আমার;নিকোটিনের আসক্ততা!



-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-ভুলভালের ঘোরের রাতেঃ১০.০১মিঃ
২৫.০৫.২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।