আমার সর্বত্রে তুমি
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - জনমের সমাপ্তিতেও মস্তিস্কের এপাড়-ওপাড়ে থেকে যাবে তুমি ২৬-০৪-২০২৪

আমার সর্বত্রে;তুমি!
দু;চোখের পলকে তুমি!
মোবাইলের প্রতিটি অংশে গন্ধ তোমার!
আমার ভালোবাসার প্রথম গান তোমার!



-১৮.০৫.২০১৫ইংরেজি
-তুমিই ছেয়ে আছো এমন ভর দূপুরেঃ০২.১৭মিঃ/PM
-চিটাগং এর খুব পরিচিত কোনো এক ঘনবসতিপূর্ণ এলাকায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।