হায়;আমি বড্ড বেশি পাগল তোমার জন্য
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - বড্ড পাগল আমি ২৬-০৪-২০২৪

আমি বড্ড বেশি পাগল-
কথায় কথায় হারিয়ে যাবো;
মরে যাবার কথা বলি!
আমি বড্ড বেশি দুষ্টু-
মুহূর্তে মুহূর্তে;
তোমার ঠোঁট ছোঁয়ার কথা বলি!
আমি বড্ড বেশি উদ্ভট-
কাকে জানি নিশিদিন ভেবে;
ডাইরির স্বচ্ছ পৃষ্ঠাগুলো নষ্ট করি!
আমি বড্ড বেশি অগৌছালো-
স্বপ্নগুলোকে একদিকে রেখে;
তোমায় নিয়ে কতদূর হেঁটে চলি!
আমি বড্ড বেশি অযথা-
তোমার না চাওয়া বহু সত্ত্বেও;
তোমায় ভেবে কবিতা লিখে ফেলি!
হায়;আমি বড্ড বেশি পাগল-তোমার জন্য!
হায়;আমি বড্ড বেশি অগৌছালো;তোমার চুলের মতো!



-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-১৯.০৫.২০১৫ইংরেজি
-বড্ড বেশি তোমাতে মুগ্ধ হওয়া বিকেলেঃ০৩.৫২মিঃ/PM
-চিটাগং এর খুব পরিচিত কোনো এক ঘনবসতিপূর্ণ এলাকায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।